Thursday, June 13, 2024
spot_img
Homeরাউজানরাউজানে ফজলে করিম চৌধুরীর পক্ষে সহকারী অ্যাটর্নি জেনারেল এস আর সিদ্দিকী সাইফের...

রাউজানে ফজলে করিম চৌধুরীর পক্ষে সহকারী অ্যাটর্নি জেনারেল এস আর সিদ্দিকী সাইফের প্রচারণা

Spread the love

সোহেল রানা । রাউজানটাইমস : 

দিনভর সারা রাউজান চষে বেড়িয়ে আওয়ামীলীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরীর পক্ষে প্রচারণা চালিয়ে ভোট চেয়েছেন দৈনিক আজাদীর প্রয়াত বর্ষিয়ান সাংবাদিক সিদ্দিক আহমেদের সন্তান বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের দপ্তর উপ-কমিটির সদস্য এস আর সিদ্দিকী সাইফ।

এদিন তিনি উপজেলার দক্ষিণাংশের প্রত্যেকটা বাজারে, বাজারে, গ্রামে গ্রামে গিয়ে মানুষকে আওয়ালীমীগ সরকার এবং চার বারের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর করা উন্নয়ন ফিরিস্তু তুলে ধরে মানুষকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করেন। আজ মঙ্গলবার নোয়াপাড়া পথেরহাটের ভারতশ্বরী প্লাজা চত্বর থেকে একটি পিকআপ ভ্যানে ও অন্যান্য গাড়ি যোগে শিক্ষক, সাহিত্যিক, সংস্কৃতি প্রেমী, এবং রাজনৈতিক কর্মী নিয়ে এ প্রচারণা ও গণসংযোগ চালান।

পাশাপাশি বাজারে বাজারে পথসভা করে তিনি বক্তব্য দেন সরকার অতীতের সফলতা এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গড়া নিয়ে। এরপর তিনি গশ্চি ধরের টেক, মাঝি পাড়া, লাম্বুরহাট, পাঠান পাড়া, গশ্চি নয়াহাট, পাহাড়তলী বাজার, ব্রাহ্মণহাট, বদুপাড়া হয়ে আবার নোয়াপড়া পথেরহাট বাজারে খায়েজ আহমদ শপিং সেন্টারে এসে পুনরায় পথসভা করে প্রচারণা শেষ করে নৌকায় ভোট চান দেশের উন্নয়ন ও অগ্রগতি এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে।

এসময় সহকারী অ্যাটর্নি জেনারেল  এস আর সিদ্দিকী সাইফের সঙ্গে থেকে বিভিন্ন পথসভায় বক্তব্য দেন নোয়াপাড়া কলেজের সাবেক উপাধ্যক্ষ সৈয়দ উদ্দিন আহমেদ, সিদ্দিক আহমেদ ফাউন্ডেশনের সভাপতি শামীম আল আজাদ, সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন ইমন, সাবেক সরকারি কর্মকর্তা  আবু মুসা সিদ্দিকী, উপজেলা যুবলীগ নেতা আ.জ.ম রাশেদ, সিদ্দিক আমহেদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান, , এসএম আবদুল্লাহ, ফিরোজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ করিম, ব্যবসায়ী আল মনসুর, এডভোকেট নাইম উদ্দিন, আবদুল হান্নান মনির, ছাত্রনেতা বাপ্পা বড়ুয়া, রাজীব ভট্টাচার্য, মো. মামুন প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments