Thursday, June 13, 2024
spot_img
Homeধর্মীয়রাউজানে মাওলানা বশরত উল্লাহ্ রহঃ এর বার্ষিক ওরশ উপলক্ষে প্রস্তুতি সভা

রাউজানে মাওলানা বশরত উল্লাহ্ রহঃ এর বার্ষিক ওরশ উপলক্ষে প্রস্তুতি সভা

Spread the love

নিউজ ডেস্ক । রাউজানটাইমস :

আগামী ২৮ ই জানুয়ারী রাউজানে পূর্ব গুজরায় প্রখ্যাত অলিয়ে কামেল শাহছুফি হযরত মাওলানা বশরত উল্লাহ্ আল-নক্সবন্দী রহঃ এর বার্ষিক ওরশ উপলক্ষে প্রস্তুতি সভা ও মাজার পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের সভাপতি ও পূর্ব গুজরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  আব্বাস উদ্দীন আহমেদের সভাপতিত্বে ১৯ জানুয়ারি শুক্রবার কমর আলী বেগ জামে মসজিদে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সর্বসম্মতিক্রমে পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাস উদ্দীন আহমেদ সাহেবকে সভাপতি, মুহাম্মদ এসকান্দর আলমকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ সেলিম উদ্দীনকে অর্থ সম্পাদক ও জয়নাল আবেদীন জাবেদকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ জন বিশিষ্ট মাজার পরিচালনা কমিটি গঠন করা হয়।

এতে উপস্থিত ছিলেন মাওলানা নাছির উদ্দীন মাহমুদ, মাওলানা মুহাম্মদ ছাবের, মাওলানা আবদুল কাদের, মাওলানা মুহাম্মদ শফি,আবদুল গফুর,সাহেদুল আলম,মুহাম্মদ বেলাল উদ্দীন, বশির মাষ্টার,হাজ্বী ইব্রাহীম,মুহাম্মদ আলমগীর,আরব আলী,নুর মোহাম্মদ, জাহাঙ্গীর আলম, রায়হান উদ্দীন, সেকান্দর আলম,বদিউল আলম,রেজাউল করিম,মহিউদ্দিন, সেলিম উদ্দীন,খায়েজ আহম্মদ,মোজাফ্ফর,বেলাল উদ্দিন, মাওলানা শওকত,মাওলানা আবুল কালাম,জসিম উদ্দীন, সাদ্দাম হোসেন,মুহাম্মদ মামুন,তাহের প্রমুখ। সভায় জাতি ধর্ম নির্বিশেষে সকলের প্রতি দাওয়াত ও মোনাজাতের মাধ্যমে আউলিয়া কেরামের ফয়জুত হাসিল করার জন্য দোয়া করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments