Saturday, July 20, 2024
spot_img
Homeচটগ্রাম মহানগররাউজানে সাপের দংশনে বৃদ্ধের মৃত্যু

রাউজানে সাপের দংশনে বৃদ্ধের মৃত্যু

Spread the love

রাউজানটাইমস ডেস্ক :

চট্টগ্রামের রাউজানে বিষধর সাপের দংশনে রণজিৎ পাল নামে এক বৃদ্ধের মৃত্য হয়েছে। আজ শনিবার দুপুর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

নিহত রণজিৎ পাল রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ঊনসত্তর পাড়া সংলগ্ন পালপাড়া গ্রামের মৃত নিকুঞ্জ পালের ছেলে।

স্থানীরা জানান, শনিবার সকাল ৯টায় উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তরপাড়া গ্রামে বিলে ঘাস কাটতে গিয়েছিলেন রণজিৎ। সাপে দংশন করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, বেলা সাড়ে ১১টায় তাকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসেন। আমরা তাকে ভ্যাকসিন প্রয়োগসহ নানাভাবে চেষ্টা করেছি বাঁচানোর জন্য। হয়তো সাপের কামড়ের পর তার সময়ক্ষেপণ হয়েছে। এ জন্য ভ্যাকসিনে কাজ করেনি।

স্থানীয় ইউপি সদস্য সুজন মল্লিক বলেন, সকালে ঘাস কাটতে বের হয়েছিলেন। যাওয়ার কিছুক্ষণ পর বাড়িতে ফিরে সাপ দংশন করেছে জানিয়ে শুয়ে থাকে। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ইসরাত ফাতেমা বলেন, দংশনের আড়াইঘন্টা পর তাকে হাসপতালে আনা হয়। তার চিকিৎসা আমি করেছি। সব ধরনের চিকিৎসা প্রদান করা হয়। সাপের দংশনের পরে হারবাল চিকিৎসা সেবা নিয়েছিল। আমাদের কাছে এসেছিল প্রায় আড়াইঘন্টা পর।

সময়ক্ষেপণ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments