চুয়েটের নতুন ভিসির সাথে অস্ট্রেলিয়ান এ্যাওয়ার্ড এ্যাম্বাসেডরের সৌজন্য সাক্ষাত

    0
    15
    চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন বাংলাদেশস্থ অস্ট্রেলিয়ান হাই কমিশনের অস্ট্রেলিয়ান ব্রান্ড এ্যাম্বাসেডর মাহারিনা জাফরিন। অদ্য ১১ মে সকালে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।
    1(1)মতবিনিময়কালে চুয়েটের  ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে অস্ট্রেলিয়ায় উচ্চ শিক্ষা-গবেষণা ও স্কলারশিপের বিভিন্ন সুযোগ-সুবিধা সম্পর্কে অবহিত করেন অস্ট্রেলিয়ান ব্রান্ড এ্যাম্বাসেডর মাহারিনা জাফরিন। একই সঙ্গে এসব দিক তুলে ধরে চুয়েট ক্যাম্পাসে একটি সেমিনার আয়োজনে আগ্রহের কথাও তুলে ধরেন তিনি।
    মোহাম্মদ রফিকুল আলম বলেন, অস্ট্রেলিয়া বাংলাদেশের একটি বন্ধুপ্রতিম দেশ। দুই দেশের মধ্যে পারস্পরিক সম্পর্ক অত্যন্ত সুন্দর। উচ্চ-শিক্ষা গবেষণায়ও এই সুসম্পর্ক কাজে লাগিয়ে আমরা আরো লাভবান হতে পারি।  এজন্য চুয়েট কর্তৃপক্ষ সার্বিক উদ্যোগে সহযোগিতা প্রদান করে যাবে।  এ সময় চুয়েটের রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, সহকারী পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here