রাউজানের নোয়াপাড়ায় ভুয়া এমবিবিএস ডাক্তার আটক

0
2556

সোহেল রানা । রাউজানটাইমস :

চট্টগ্রামের রাউজানে এমবিবিএস ডিগ্রিধারী চিকিৎসক পরিচয়ে ফের প্রতারণার অভিযোগে মো. জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার বিকেল ৪টায় উপজেলার নোয়াপাড়া পথের হাটস্থ স্কুল মার্কেটের চেম্বার থেকে তাকে আটক করা হয়।

জাহাঙ্গীর আলমের ‘চেম্বারের’ সামনে ও ভেতরে ‘এমবিবিএস, পিজিটি, মেডিসিন, সার্জারি, জেনারেল ফিজিসিয়ান’ এসব লেখা সাইনবোর্ড টাঙানো ছিল। এছাড়া ভিজিটিং কার্ড ও প্যাডেও ‘এমবিবিএস ডাক্তার’ লেখা দেখতে পায় পুলিশ।

আটক জাহাঙ্গীর রাউজান উপজেলা নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাশেম ওরফে মেরুর ছেলে।

ঐ ডাক্তারের কাছে চিকিৎসা নিতে আসা এক ভুক্তভুগী রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া এলাকার বাসিন্দা জাহানারা বেগম বলেন, জাহাঙ্গীর আলম এমবিবিএস চিকিৎসক পরিচয় দেওয়ায় আমি তার কাছে চিকিৎসা নিতে আসি। তিনি আমার কাছ থেকে ৪শ’ টাকা ফি নেন। আগে অনেকবার দেখিয়েছি। আজ (সোমবার) আসতে বলেছেন, তাই এসেছি।

নোয়াপাড়া ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর সিকদার বলেন, জাহাঙ্গীর আলম নিজেকে এমবিবিএস ডাক্তার দাবী করে মানুষের সাথে প্রতারণা করে আসছে। আগেও কয়েকবার পুলিশের হাতে আটক হয়েছিল জাহাঙ্গীর। পরে কারাগার থেকে বেরিয়ে আবারও প্রতারনা করে শুরু করেছে।

রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে প্রতারণা ও অপচিকিৎসা করে আসা জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, এর আগে চিকিৎসক পরিচয়ে প্রতারণা করায় জাহাঙ্গীর আলমকে অর্থদণ্ড ও কারাদণ্ড দিয়েছিল উপজেলা প্রশাসন। জেল থেকে বের হয়ে আবারও চিকিৎসা দেয়া শুরু করেন তিনি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here