সালমানের সিনেমায় পাকিস্তানি এজেন্ট ইমরান

0
51

বিনোদন ডেস্ক |

ঈদে মুক্তিপ্রাপ্ত‘রাধে’ দিয়ে খুব একটা সুবিধা করতে পারলেন না সালমান খান। ব্যবসায়িক দিক থেকে সিনেমাটি ভালো করলেও বেশিরভাগ ভক্তেরই মন ভরাতে পারেননি ‘ভাইজান’।

আইএমডিবিতে সিনেমাটির রেটিং মাত্র ১ দশমিক ৮! এই সিনেমাটির পর সালমান খানের ‘টাইগার ৩’ নিয়ে অপেক্ষায় রয়েছেন দর্শক। এতে বেশকিছু চমক রয়েছে, যা দিয়ে দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছেন নির্মাতা। সিনেমাটির অন্যতম চমক হচ্ছেন জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। তাকে দেখা যাবে ভিলেন রূপে!

মাসখানেক আগেই সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির এই সিনেমার শুটিং শুরু হয়েছিল। তবে করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে বর্তমানে শুটিং বন্ধ রয়েছে। সম্প্রতি ঝড়ের কবলে পড়ে মুম্বাইতে ‘টাইগার থ্রি’র সুবিশাল সেটের ব্যাপক ক্ষয়ক্ষতিও হয়েছে।

বলিউড হাঙ্গামা জানায়, সব জটিলতা কাটিয়ে জুনের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। আর এতে সালমান-ক্যাটরিনার সঙ্গে অংশ নেবেন ইমরান হাশমিও। ফ্র্যাঞ্চাইজিটিতে পাকিস্তানি আইএসআই এজেন্টের চরিত্রে দেখা যাবে ‘মুম্বাই সাগা’খ্যাত এই অভিনেতাকে। আর সালমান অভিনয় করছেন ভারতীয় র এজেন্টের ভূমিকায়। পর্দায় তাদের দু’জনকে লড়তে দেখা যাবে।

সিনেমাটিতে ক্যাটরিনা কাইফও আইএসআই এজেন্ট, তবে তাকে দেখা যাবে টাইগার তথা সালমানের বন্ধু রূপে।

টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিটির বাজেট ধরা হয়েছে ৩৫০ কোটি রুপি। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় এটি পরিচালনা করছেন মনীষ শর্মা।

সুত্র : বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here