নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য পদ পেলেন মাশরাফি

0
36

রাউজানটাইমস ডেস্ক:

গত রোববার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নড়াইল জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। উক্ত কমিটিতে ৪ নম্বর সদস্য হয়েছেন সাবেক সফল বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

সদ্য ঘোষিত এই কমিটিতে ১ নম্বর সদস্য হয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা এমদাদুল হক, ২ নম্বর সদস্য হয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস এবং ৩ নম্বর সদস্য হয়েছেন নড়াইল-১ আসনের সাংসদ বি এম কবিরুল হক। নতুন এই কমিটিতে উপদেষ্টা পরিষদ সদস্য হয়েছেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন খাঁন নিলু বলেন করোনার মহামারীর কারণে এ কমিটি গঠন করতে দেরি হয়েছে। এবারের কমিটিতে তৃণমূল পর্যায়ের এবং পরীক্ষিত নেতা-কর্মীরা স্থান পেয়েছেন বলে আমি মনে করি। কিছুদিন আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সদস্য হন মাশরাফি। গত ৩১ ডিসেম্বর ওই উপকমিটি অনুমোদন হয়। আওয়ামী লীগে সেটি ছিল মাশরাফির প্রথম পদ প্রাপ্তি। এবার আবার নড়াইল জেলা আওয়ামী লীগের ৪ নাম্বার সদস্য পদ নির্বাচিত হয়ে ফের আলোচনায় তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here