রাজস্থলীতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় সাপ্তাহিক বাজার জনশূন্য 

0
97

হারাধন কর্মকার, রাজস্থলী।

কঠোর লকডাউন এর ৬ষ্ট দিনে রাজস্থলী উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের কঠোর নজরদারিতে জনশূন্য হয়ে পড়ে রাজস্থলী উপজেলার প্রতিটি এলাকা। মঙ্গলবার সাপ্তাহিক বাজারে নির্দিষ্ট দিন থাকলেও সকাল থেকে চন্দ্রকোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী নেতৃত্বে পুলিশ সদস্যদের তৎপরতা বাজার জনশূন্য পরিণত হয়েছে। সকাল থেকে বাজারে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো।বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে কাঁচাবাজার বসে ছিল।

তবে লোকজন তেমন জমায়েত হতে দেয়নি পুলিশ। উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের নেতৃত্বে উপজেলা সদর বাজার,হ্নারামুখ, বড়ইতলা,কুক্যাছড়ি পাড়া, ইসলামপুর গাইন্দ্যা বাজারসহ বেশ কয়েকটি পাড়া সহ উপজেলার বিভিন্ন জায়গায় পরিদর্শন করেন।

এদিকে লকডাউন এর প্রথমদিন থেকে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীর ও রাজস্থলী থানার ওসি মফজল আহম্মদ খান এর নেতৃত্বে পুলিশ সদস্যরা বাঙ্গালহালিয়া, রাজস্থলী, ইসলামপুর গাইন্দ্যা বাজার ও ইউনিয়নে প্রতিটি সড়কে অবস্থান নিয়ে লকডাউন কার্যকরে সহায়তা করছেন। কঠোর লকডাউন এর প্রথম দিনে এই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সড়ক জনশূন্য রাখতে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বদা সজাগ রয়েছে।

জরুরী সেবা ব্যতিত কোন যানবাহন এবং লোকজনকে ঘরের বাহিরে বের হতে দেখা যায় যাচ্ছেনা। সড়কে সড়কে পুলিশ, সেনবাহিনী সদস্যদের টহল দিতে দেখা যায়। রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান, সকাল হতে আমরা উপজেলা প্রতিটি এলাকায় ও বাজারে বাজারে গিয়ে মনিটরিং করছি এবং জনসচেতনতা সৃষ্টির চেষ্টা অব্যাহত রেখেছে। আমাদের সাথে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সমগ্র উপজেলায় টহল দিচ্ছেন। তিনি জনগণকে সরাসরি নির্দেশনা মেনে প্রশাসনকে সহায়তা করার অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here