সারাদেশে রাউজানের সাহিত্য,সাংবাদিকতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের মিলনমেলা করছে সাহিত্য পরিষদ

0
70

নিউজ ডেস্ক, রাউজানটাইমস:

সৃজনশীল শিল্প সাহিত্য সাংস্কৃতিক সংগঠন রাউজান সাহিত্য পরিষদের নিয়মিত সাহিত্য সভা অনুষ্ঠিত হয়। শনিবার ৪ সেপ্টেম্বর বিকালে রাউজানের নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরের প্রাকৃতিক অনিন্দ্যসুন্দর পরিবেশে সাহিত্য সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লেখক মোহাম্মদ মহিউদ্দীন ইমন।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক নেজাম উদ্দিন রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন  সংগঠনের সহ সভাপতি, রাউজান টাইমস ও প্রিয় কাগজ’র ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউর রহমান,  কাযকরী সদস্য ব্যাংকার মোঃ নাজিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক শিক্ষক মাওলানা আব্দুল্লাহ রশিদী, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক শিক্ষক শেখর ঘোষ আপন, প্রচার সম্পাদক  মো. আলাউদ্দিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহজাহান, তথ্য ও গবেষনা সম্পাদক কবি কাজী শিহাবুদ্দীন, পাঠাগার সম্পাদক আরফাত হোসাইন, কবি এস এম আলী সুমন প্রমূখ।

বক্তারা বলেন, রাউজানের আলোকিত মানুষদের পদচারণায় শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গন বেশ সমৃদ্ধ। তাদের অবদান প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে দিতে রাউজান সাহিত্য পরিষদ গুরুত্বপূর্ ভূমিকা রেখে চলেছে। তারই ধারাবাহিকতায় সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের গুণীজনদের নিয়ে প্রীতি সম্মেলন করার সিন্ধান্ত গৃহীত হয়।

উক্ত অনুষ্টানকে সফল করার লক্ষে আগামী ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫ টায় নোয়াপাড়ায় প্রস্তুতি সভা অনুষ্টিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here