রাঙ্গামাটি হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও ২৫ শয্যার করোনা ইউনিটের উদ্বোধন

0
49

রাঙ্গামাটি প্রতিনিধি :

দীর্ঘ প্রতিক্ষারপর আজ উদ্বোধন হয়েছে রাঙ্গামাটি সদর হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও ২৫ শয্যা বিশিষ্ট করোনা ইউনিট। এই দুটি ইউনিট চালু হতে রাঙ্গামাটি জেলা বাসীর দীর্ঘদিনের আশার প্রতিফলন ঘটেছে। রাঙ্গামাটি সদর হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট চালু হওয়ায় করোনা রোগী সহ অন্যান্য রোগীদেরকে চট্টগ্রামে আর রেফার করতে হবে না। হাইফ্লো অক্সিজেন ও করোনা ইউনিট চালু হওয়ায় রাঙ্গামাটি জেলা বাসীর মাঝে আনন্দের বন্যা বইছে। আজ সকালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও ২৫ শয্যা বিশিষ্ট করোনা ইউনিটের উদ্বোধন করেন। খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি
এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসন, আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন, রাঙ্গামাটি ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিতীশ চাকমা, রাঙ্গামাটি মেডিকেল কলেজের পরিচালক ডাঃ শহীদ তালুকদার, রাঙ্গামাটি মেডিকেল কলেজ ও হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডঃ নিহার রঞ্জন নন্দী, হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদারের নির্দেশনায় ও আন্তরিক প্রচেষ্টায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ রাঙ্গামাটি সদর হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও ২০ শয্যা বিশিষ্ট করোনা ইউনিট স্থাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here