এসএসসিতে রাউজানের গশ্চি শিশুবাগ স্কুল আ্যন্ড কলেজে শতভাগ সাফল্য

0
157

রাউজান প্রতিনিধি :

২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হয়েছে  রাউজানের আধুনিক ও মডেল শিক্ষা নিকেতন গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা । এবারের পরীক্ষায় এই স্কুল থেকে মোট ১৮ জন পরীক্ষার্থী অংশ নেয় তার মধ্যে দুইজন গোল্ডেন এ+, ৬ জন জিপিএ -৫ , ৯জন এ  ও একজন এ- নিয়ে উত্তীর্ণ হয়।

বিদ্যালয়ের শতভাগ সাফল্যে উচ্ছসিত শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক সহ পরিচালকরা। ২৮ নভেম্বর মঙ্গলবার দুপুরে ফলাফল প্রকাশের পর নিজেদের প্রিয় বিদ্যাপীঠে আসে শিক্ষার্থীরা। এসময় তাদের উষ্ণ সংবর্ধনা ও অভিনন্দন জানান স্কুলের শিক্ষক ও পরিচালকরা। শিক্ষার্থীদের মিষ্টিমুখ করানো হয়।

পরে শিক্ষার্থীদের নিয়ে এক আনন্দ র‌্যালী বের করা হয়।  র‌্যালীটি স্কুল থেকে পাহাড়তলী চুয়েট হয়ে নোয়াপাড়া প্রদক্ষিণ করে আবারো স্কুলে গিয়ে শেষ হয়।

আগে এই স্কুল শিক্ষার্থীরা পিএসসি জেএসসি পরীক্ষায় শতভাগ সাফল্যের পর এবার প্রথমবার এসএসসি পরীক্ষায় অংশ নেন ১৮ জন শিক্ষার্থী তাদেরও শতভাগ সাফল্যে খুশি বিদ্যালয়ের পরিচালক ও শিক্ষকরা। ভবিষ্যতে এই সাফল্য ধরে রাখতে চান তারা। ২০০৬ সালে প্রখ্যাত সাংবাদিক, সাহিত্যিক সিদ্দিক আহমেদ মাস্টার এই স্কুলটি প্রতিষ্ঠা করেন।

গশ্চি শিশুবাগ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমাদের শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করেছে তাই আজ তারা সফল। বিদ্যালয়ের সকল শিক্ষক ও পরিচালনা পরিষদের পরিশ্রমের জন্য  ভালো ফলাফলে পেয়েছে শিক্ষার্থীরা।

গোল্ডেন জিপিএ পাওয়া শিক্ষার্থী ইমতিয়াজ হোসেন আবির বলেন, অনেক বেশি খুশি। জীবনের একটি কাঙ্ক্ষিত লক্ষ্যে নিজেকে নিয়ে যেতে পেরেছি বলে মনে হচ্ছে। আমার মা-বাবা ও শিক্ষকরা আমার জন্য যে পরিশ্রম করেছেন তা সফল হয়েছে।

গোল্ডেন জিপিএ পাওয়া শিক্ষার্থী মো. আওয়ান বলেন, আমি কৃতজ্ঞ শিক্ষকদের প্রতি। শিক্ষকরা সর্বোচ্চ চেষ্টা করেছেন। আমরাও চেষ্টা করেছি। সবকিছুই শিক্ষকদের জন্য। সঙ্গে ছিল অভিভাবকদের সহযোগিতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here